হাসপাতা'লে ভর্তি প্রিসিলা, চাইলেন দোয়া

ইদানীংকালে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই ঘুরে বেড়ায় এক কি'শোরীর আলাপচারিতার নানা ভিডিও। কখনো লাইভ স্ট্রিমিংয়ে এ প্রত্যন্ত অঞ্চলের খেটে-খাওয়া কৃষককে যু'ক্ত করে সবার সামনে তুলে ধরেন তার জীবন সংগ্রামের গল্প,

কখনো ডাক্তার, নার্স ও পু'লিশসহ সমাজের বিভিন্ন পেশার মানুষদের সঙ্গে আলাপচারিতায় তুলে ধরেন তাদের কথাগুলো। আবার কখনো অসহায়, গরিব মানুষের পাশে দাঁড়িয়ে, দুঃস্থ মা-বোন ও শি'শুদের সাহায্যে হাত বাড়িয়ে দিয়ে সোশ্যাল মিডিয়ায় সবার প্রশংসা কুড়ান ওই কি'শোরী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচিত পেয়েছেন মানবিক কন্যা হিসেবে। বিভিন্ন সময় অবহেলিত মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি।

এই শীতের মধ্যেও বাংলাদেশের পাঁচশর বেশি মানুষকে জ্যাকেট ও গরম কাপড় দিয়েছেন। গত কয়েক মাসে দেশের নিম্ম আয়ের মানুষদের স্থাপন করে দিয়েছেন ৩০টির বেশি নলকূপ।

সবার প্রিয় প্রিসিলা ভক্তদের জন্য এলো দুঃসংবাদ। করো'নায় আ'ক্রান্ত হয়ে গত তিন ধরে হাসপাতা'লে ভর্তি আছেন তিনি। প্রিসিলা নিজেই আজ শুক্রবার (১৪ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন। নিউইয়র্কের একটি হাসপাতা'লে ভর্তি আছেন বলে জানিয়েছেন যু'ক্তরাষ্ট্র প্রবাসী এই তরুণী।

অ'সুস্থতার কারণে পূর্ব নির্ধারিত সব অনুষ্ঠানও আপাতত স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন প্রিসিলা। দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য সবার কাছে দোয়াও চেয়েছেন তিনি।

Back to top button

You cannot copy content of this page