নির্বাচন করবেন না পরীমনি, ছাড়ছেন দেশ!

ঢাকাই সিনেমা'র আ'লোচিত চিত্রনায়িকা পরীমণি গত ১৭ অক্টোবর নতুন করে আবারও বিয়ে করেছিলেন। সেদিন পারিবারিকভাবে আয়োজনের মধ্যে দিয়ে অ'ভিনেতা শরিফুল রাজের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পূর্ণ করেছিলেন এই নায়িকা।

বিয়ে-অন্তঃসত্ত্বার সংবাদের পর ঢাকাই সিনেমা'র আ'লোচিত চিত্রনায়িকা পরী মণি ফের আলোচনায় এসেছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়ে। কথা ছিল, ইলিয়াস কাঞ্চন-নিপুণ আক্তার প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করবেন তিনি।

তবে শারীরিক পরিস্থিতি বিবেচনায় পরী মণি নির্বাচন না করার সিদ্ধান্ত নিয়েছেন বলে আজ শনিবার দুপুরে জানিয়েছেন পরীর স্বামী শরিফুল রাজ। তিনি বলেন, ‘শারীরিক অবস্থার কারণে পরী নির্বাচন করতে পারছে না। সে সংশ্লিষ্টদের জানিয়ে দিয়েছে। তাকে ডাক্তার দেখানোর জন্য দ্রুত ভা'রতে যাওয়ার পরিকল্পনা রয়েছে।’

শিল্পী সমিতির নির্বাচনে পরীর মনোনয়নপত্র প্রত্যাহার করা হয়েছে কি না, এমন প্রশ্নে ইলিয়াস-নিপুণ প্যানেলের সহ-সাধারণ সম্পাদক প্রার্থী সাইমন সাদিক বলেন, ‘পরী আমাদের জানিয়েছে ব্যাপারটি। আম'রা ইসির সঙ্গে কথা বলব। তিনিই বাকি সিদ্ধান্ত নেবেন, যদিও মনোনয়নপত্র প্রত্যাহারের সময় শেষ।’
গত ঈদে এফডিসিতে আ'লোচিত চিত্রনায়িকা পরী মণি।

এর আগে চলমান মা'দক মা'মলায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য পদ সাময়িক স্থগিত করা হলেও পরী মণির উত্তরে সন্তুষ্ট হয়ে পদ ফিরিয়ে দেওয়া হয়।

Back to top button

You cannot copy content of this page