নায়িকা মিমের বিয়েতে গিয়ে করো'নায় আ'ক্রান্ত একাধিক তারকা

দেশের জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম বেশ ঘটা করে বিয়ে করেছেন ৪ জানুয়ারি। সেই আয়োজনের পর খবর আসে, করো'নায় আ'ক্রান্ত হয়েছেন মিমের স্বামী সনি পোদ্দার ও তাঁর বাবা বীরেন্দ্রনাথ সাহা।

জানা যায়, তার বিয়েতে উপস্থিত একাধিক তারকাও করো'নায় আ'ক্রান্ত হয়েছেন। সেই তালিকায় আছেন অ'ভিনেত্রী ফারিয়া শাহরিন, অ'ভিনেতা সজল, মিলা হোসেন এবং পরিচালক মাবরুর রশিদ বান্নাহ।

এদিকে নিজের করো'নায় আ'ক্রান্ত হওয়ার খবর জানিয়ে অ'ভিনেত্রী ফারিয়া শাহরিন ফেসবুকে লিখেছেন, ‘প্লিজ, সবাই পাবলিক গ্যাদারিংয়ে যাওয়া বন্ধ করেন। মাস্ক পরেন, আমা'র মতো ওভা'র কনফিডেন্ট হয়ে যাইয়েন না যে আপনি করো'নার চেয়ে বেশি পাওয়ারফুল, তাইলে কিন্তু শেষ। প্লিজ প্লিজ প্লিজ, দরকার ছাড়া কেউ ঘর থেকে বের হইয়েন না।’

এই অ'ভিনেত্রী আরও জানিয়েছেন, ‘বিয়ের মৌসুম বুঝলাম, তাই বলে বিয়ে খাইতে গিয়ে মইরেন না। আমি অনেক ক'ষ্ট পাচ্ছি। আমা'র মতো কেউ ক'ষ্ট যাতে না পায়, তাই অনুরোধ করছি। এইবারের করো'না খুব দ্রুত ছড়াচ্ছে। তাই নিজের পরিবার, বাচ্চাকাচ্চাদের কথা ভেবে নিরাপদে থাকেন।’

এর আগে গত মঙ্গলবার ৪ জানুয়ারি বিদ্যা সিনহা মিম গেল রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে সনাতন ধ'র্ম'রীতি মেনে ধুমধাম আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন।

Back to top button

You cannot copy content of this page