মিমের বিয়ে থেকে ফিরে যেসব তারকার করো'না শনাক্ত!

নতুন বছরের শুরুতেই (৪ জানুয়ারি) বেশ জাঁকজমক আয়োজনে সনি পোদ্দারের সঙ্গে সাত পাঁকে বাঁ'ধা পড়েছেন ঢাকাই সিনেমা'র তারকা অ'ভিনেত্রী বিদ্যা সিনহা মিম। মিম-সনির বিয়েতে উপস্থিত ছিলেন বর-কনের দুই পরিবারের সদস্য ও শোবিজের অনেক তারকা। নানা আয়োজন ও আনন্দ উৎসবে দিনটি বেশ ভালোই কে'টেছে সবার। কিন্তু পরে সেই আনন্দ রূপ নেয় করো'না আতঙ্কে। কারণ মিমের স্বামী সনির করো'না পজিটিভ! এদিকে মিমের বিয়েতে অংশ নেওয়া বেশ কয়েকজন তারকা করো'নায় আ'ক্রান্ত হয়েছেন। তারা হলেন অ'ভিনেতা সজল, অ'ভিনেত্রী ফারিয়া শাহরিন, মিলা হোসেন ও পরিচালক মাবরুর রশিদ বান্নাহ।

শুধু তারকাদের নয়, বিয়ের অনুষ্ঠানের পর দুই পরিবারের বেশির ভাগ মানুষেরই ঠান্ডাজনিত সমস্যা দেখা দেয়। পরবর্তীতে সবারই করো'না পরীক্ষা করানো হয়। তাদের মধ্যে কারও পজিটিভ এসেছে, আবার কারও আসেনি। মিমের ছোট বোনের নেগেটিভ এসেছে, সে কানাডা চলে গেছে।

প্রসঙ্গত, ছয় বছর আগে পরিচয়। তারপর বন্ধুত্ব। এরপর মন দেওয়া-নেওয়া। দীর্ঘ সময় বোঝাপড়া শেষে বিয়ের সিদ্ধান্ত। নিজের জন্ম'দিনেই বিশেষ মানুষটিকে প্রকাশ্যে নিয়ে আসেন বিদ্যা সিনহা মিম। তার শ্বশুরবাড়ি কুমিল্লায়। নায়িকার স্বামী ঢাকা সিটি ব্যাংকের একজন কর্মক'র্তা।

এক যুগের বেশি সময়ের ক্যারিয়ারে অনেকের সঙ্গেই মিমের প্রে'মের গুঞ্জন ছড়িয়েছে। তবে কোনোটাই সত্যি হয়ে সামনে আসেনি। এদিকে মিম যে সনির সঙ্গে চুটিয়ে প্রে'ম করছেন সে বিষয়ে কাকপক্ষীও টের পায়নি। নিজেদের স'ম্পর্ককে গো'পন রেখেই কাটিয়েছেন ছয় বছর।

Back to top button

You cannot copy content of this page