অ'ভিনয় ছেড়ে মাছ চাষে ব্যস্ত নাঈম-শাবনাজ

ঢাকাই সিনেমা'র ৯০ দশকের ব্যাপক সাড়া জাগানো নাঈম-শাবনাজ জুটি গ্রামের বাড়িতে সময় কা'টালেও সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। নাঈম-শাবনাজ নামের একটি পেজ থেকে নিজেদের কার্যক্রম প্রতিনিয়ত ভক্তদের সঙ্গে শেয়ার করে নেন তারা। রোববার (৯ জানুয়ারি) মাছ চাষ করে ব্যস্ত সময় কা'টাচ্ছেন নাঈম। সঙ্গে রয়েছেন স্ত্রী' শাবনাজ এমন তিনটি ছবি শেয়ার প্রকাশ করেছেন নিজেদের পেজ থেকে। সেখানে ক্যাপশনে লেখা রয়েছে, আলহাম'দুলিল্লাহ!

আল্লাহর রহমতে মাছ চাষে এবারও সফল হব আশা করছি। এর আগে সেখানে একাধিকবার তাদের কৃষি কাজের নানা চিত্র উঠে এসেছে। যা ভক্তদের কাছেও প্রশংসিতও হয়েছে। বর্তমানে পৈতৃক ব্যবসা এবং কৃষি কাজেও মনোযোগী নায়ক নাঈম। টাঙ্গাইলে দেলদুয়ার থা'নার পাথরাইলে পৈতৃক ভিটাই তাদের বর্তমান ঠিকানা। সেখানে সাদামাটা গ্রামীণ জীবনযাপন উপভোগ করছেন এক সময়ের তুমুল জনপ্রিয় এই জুটি।

উল্লেখ্য, ১৯৯১ সালে পরিচালক এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ সিনেমা'র মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন নাঈম। প্রায় সব সিনেমায় তার স্ত্রী' শাবনাজের সঙ্গে অ'ভিনয় করেন তিনি। নাঈম-শাবনাজ এই জুটির প্রথম সিনেমাই ‘চাঁদনী’ প্রশংসিত হয়। এরপর একসঙ্গে বেশ কিছু সিনেমায় অ'ভিনয় করেছেন।

নাঈমের ‘দিল’, ‘জিদ’, ‘অনুতপ্ত’, ‘সোনিয়া’, ‘সাক্ষাৎ’, ‘টাকার অহংকার’, ‘ফুল আর কাঁ'টা’, ‘চোখে চোখে’ বেশ কিছু সিনেমায় অ'ভিনয় করেন। আর নাঈম ও শাবনাজ একত্রে প্রায় ২১টির বেশি চলচ্চিত্রে অ'ভিনয় করেছেন। তাদের একসঙ্গে অ'ভিনীত শেষ সিনেমা হচ্ছে ‘ঘরে ঘরে যু'দ্ধ’। নাঈম সর্বশেষ ‘মেয়েরাও মাস্তান’ সিনেমায় অ'ভিনয় করেন। পর্দার বাইরে বাস্তব জীবনেও জুটি বেঁধেছেন তারা। দুই সন্তানের পিতা-মাতা নাঈম-শাবনাজ বর্তমানে চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন।

Back to top button

You cannot copy content of this page