পু'লিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান ডা. মুরাদ!

স্ত্রী'র ওপর নি'র্যাতনের অ'ভিযোগ পেয়ে ডা. মুরাদ হাসানের ধানমন্ডির বাসায় গিয়ে তাকে পায়নি পু'লিশ। জানা যায়, মা'রধর ও হ'ত্যার হু'মকির অ'ভিযোগ এনে ডা. মুরাদ হাসানের বি'রুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তার স্ত্রী' ডা. জাহানারা এহসান। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সন্ধ্যা পৌনে ৬টার দিকে ধানমন্ডি থা'নায় সাধারণ ডায়েরিটি করেন তিনি।

এর আগে ৯৯৯ এ ফোন করে পু'লিশের সহযোগিতা চেয়েছেন ডা. জাহানারা এহসান। তাকে মা'রধর করা হচ্ছে বলে অ'ভিযোগ করেন তিনি। ৯৯৯ থেকে বিষয়টি জানানো হয় ধানমন্ডি থা'না পু'লিশকে। এরপরই পু'লিশের একটি টিম মুরাদের বাসায় যায়। বাসায় পু'লিশের উপস্থিতি টের পেয়ে ডা. মুরাদ বাসা থেকে বের হয়ে যান বলে জিডিতে উল্লেখ করেছেন তার স্ত্রী'।

ধানমন্ডি থা'নার ভা'রপ্রাপ্ত কর্মক'র্তা (ওসি) ইকরাম আলী মিয়া বলেন, ‘বেলা ৩টার দিকে ৯৯৯-এ ফোন করে ওই অ'ভিযোগ করেন জাহানারা। এরপরই পু'লিশের একটি টিম মুরাদের বাসায় যায়। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহ থেকেই অ'ভিযোগ করা হয়েছে।’ তিনি বলেন, আম'রা ডা. জাহানারাকে কা'ন্নাকাটি করতে দেখি। ডা. জাহানারা ৯৯৯ নম্বরে ফোন করার সময় মুরাদ হাসান বাসায় ছিলেন বলে জেনেছি। পরে তিনি বেরিয়ে যান। তাদের দুই সন্তানও তাদের মায়ের ওপর নি'র্যাতনের কথা জানিয়েছে।

তিনি আরও ​বলেন, ‘এই জিডি ত'দন্তের জন্য আ'দালতের অনুমতি চাওয়া হবে।’ ডা. মুরাদকে গ্রে'প্তার করা হবে কি না জানতে চাইলে তিনি বলেন, এ ব্যাপারে পরবর্তী প্রক্রিয়া অনুসরণ করা হবে। পু'লিশ জানায়, কানাডায় ঢুকতে ব্যর্থ হওয়ার পর এতদিন মুরাদ হাসান তার ধানমন্ডির বাসায় আসেননি। গত ৮-৯ দিন ধরে তিনি এই বাসায় আছেন। এর মধ্যেই তিনি তার স্ত্রী'র ওপর নি'র্যাতন চালান ও হ'ত্যার হু'মকি দেন। উল্লেখ্য, এই ডাক্তার দম্পতি ১৯ বছর ধরে একত্রে আছেন। তাদের সংসারে দুই সন্তান। মে'য়ে রামিসা ফারিহা রাজকন্যা (১৬) এবং ছে'লে হাসান আবরার মাহির যুবরাজ (১১)।

Back to top button

You cannot copy content of this page