বাড়িতে অব'রুদ্ধ, নিজের ভোটও দিতে পারেননি নৌকার প্রার্থী

যশোরের শার্শা উপজে'লার বাগআঁচড়া ইউনিয়নে নৌকার প্রার্থী ইলিয়াস কবির বকুলকে বাড়িতে অব'রুদ্ধ রাখার অ'ভিযোগ উঠেছে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আব্দুল খালেকের সম'র্থকদের বি'রুদ্ধে। এতে নিজের ভোটটিও দিতে পারেননি তিনি। তাই ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন এ প্রার্থী।

রোববার (২৮ নভেম্বর) দুপুরে বাড়িতে সাংবাদিকদের ডেকে এসব কথা জানান তিনি।

ইলিয়াস কবির বকুল অ'ভিযোগ করে বলেন, নির্বাচনের আগের দিন রাতে স্বতন্ত্র প্রার্থীর লোকজন আমাকে নানাভাবে হু'মকি-ধামকি দিয়েছে। বিষয়টি আমি প্রশাসনকে জানিয়েছি। পু'লিশ উল্টো আমা'র লোকজনকে মা'রধর করেছে। আমি বাসা থেকে বের হতে পারিনি। নৌকা প্রতীকের প্রার্থী হয়েও নিজের ভোটটি পর্যন্ত দিতে পারিনি।

তিনি আরও বলেন, খবর পেয়েছি স্বতন্ত্র প্রার্থী আব্দুল খালেক বিএনপি-জামায়াতের সহযোগিতায় কেন্দ্র দখল করে জাল ভোট দিয়েছে। তাদের সহযোগিতা করেছে পু'লিশ। কেন্দ্র থেকে আমা'র পোলিং এজেন্টদের মা'রধর করে বের করে দেওয়া হয়েছে। আমা'র লোকজনের ওপর হা'মলা করা হয়েছে। এসব কারণে নির্বাচন বর্জন করেছি।

শার্শা উপজে'লা রিটার্নিং কর্মক'র্তা ও উপজে'লা নির্বাহী কর্মক'র্তা (ইউএনও) মীর আলিফ রেজা জাগো নিউজকে বলেন, শার্শায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শেষ হয়েছে। প্রতিটি কেন্দ্রে পুরুষ ভোটারের পাশাপাশি নারী ভোটারের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। কোথাও তেমন বড় ধরনের অ'প্রীতিকর ঘটনা ঘটেনি। প্রতিটি কেন্দ্রে নিরাপত্তা ব্যবস্থা জো'রদার করা হয়েছিল।

Back to top button

You cannot copy content of this page