৪১ বার প্রশ্নের জবাবেও মামুনুলকে স্বামী স্বীকার করেননি ঝর্ণা

হেফাজতে ইস'লামের সাবেক যুগ্ম মহাসচিব মামুনুল হকের বি'রুদ্ধে করা ধ'র্ষণ মা'মলায় নারায়ণগঞ্জের আ'দালতে জবানব'ন্দি দিয়েছেন তার কথিত স্ত্রী' ও মা'মলার বাদী জান্নাত আরা ঝর্ণা।

বুধবার (২৪ নভেম্বর) বেলা সাড়ে ১২টা থেকো ২ টা পর্যন্ত নারী ও শি'শু নি'র্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হাসানের আ'দালতে ধ'র্ষণের ঘটনার বর্ণনাসহ সাক্ষ্য দেন। এ সময় আ'দালতে উপস্থিত ছিলেন মামুনুল হক।

রাষ্ট্রপক্ষের আইনজীবী রকিবুদ্দিন জানান, ৪১ বার বাদী ঝর্ণাকে মামুনুল হকের আইনজীবীরা বলেছেন আপনি মামুনুল হক এর স্ত্রী'। জবাবে প্রতিবারই না বলেছেন ঝর্ণা বেগম।

তিনি সাক্ষ্য দেওয়ার সময় বলেছেন, ঝর্ণার স্বামীর ঘনিষ্ঠ বন্ধু হওয়ার সুবাদে মামুনুলের সঙ্গে পরিচয় হয়েছিল তার। পরবর্তীতে তার স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হলে মামুনুল তাকে নানা জায়গায় নিয়ে যেতেন এবং তার সঙ্গে শারীরিক স'ম্পর্কে জড়াতেন। এছাড়াও মামুনুল হক তাকে কোথায় কখন নিয়ে ধ'র্ষণ করেছেন তা বলেছেন মা'মলার বাদী। ঝর্ণার জবানব'ন্দি শেষে আ'সামি পক্ষের আইনজীবিরা তাকে জেরা করেছেন।

এর আগে কাশিমপুর কারাগার থেকে কঠোর নিরাপত্তায় সকালে মামুনুলকে আ'দালতে আনা হয়। এসময় মামুনুল হকের অনুসারীরা আ'দালত চত্বরে অবস্থান নেয়।

নারায়ণগঞ্জ নারী ও শি'শু নি'র্যাতন দমন ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর রকিবুদ্দিন আহমেদ এই তথ্য নিশ্চিত করেছেন।

গত ৩ এপ্রিল সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে ঝর্ণা বেগমকে নিয়ে জনতার হাতে অব'রুদ্ধ হওয়ার পর স্ত্রী' বলে পরিচয় দিয়েছিলেন মামুনুল হক। পরে ৩০ এপ্রিল সোনারগাঁ থা'নায় মামুনুল হকের বি'রুদ্ধে ধ'র্ষণের অ'ভিযোগ এনে মা'মলা করেন ঝর্ণা। গত ৩ নভেম্বর এ মা'মলায় মামুনুল হকের উপসিস্থিতে অ'ভিযোগ গঠন হয়।

Back to top button

You cannot copy content of this page