এবার বেগুনী শাড়ীতে ভক্তদের নজর কাড়লেন পরীমণি

বর্তমান সময়ের সেরা আ'লোচিত জনপ্রিয় অ'ভিনেত্রী পরীমণি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের খবরের শিরোনাম হলেন এই অ'ভিনেত্রী।

নতুন খবর হচ্ছে, চিত্রনায়িকা পরীমণি যে সাহসিকতার পরিচয় দিয়েছেন তা ইতোমধ্যেই সবার জানা হয়ে গিয়েছে। ২৭ দিন কারাবাসের পর গত ১ সেপ্টেম্বর মুক্তি পেয়েছেন তিনি। মুক্তি পেয়ে কিছুদিন বিশ্রামে ছিলেন। এরপর তিনি তরুণ নির্মাতা ইফতেখার শুভর ‘মুখোশ’ দিয়ে চলচ্চিত্রের কাজে ফিরেছেন। ডাবিং এর কাজে দুদিন অংশও নিয়েছেন তিনি।

এদিকে ভক্তদের জন্য কিছুক্ষণ আগে পরীমণি একটি শাড়ী পড়া ছবি পোস্ট করেছেন সামাজিক মাধ্যমে। ছবিতে তাকে দেখা যায়, বেগুনী আর সাদা রঙের শাড়ীতে বেশ ঠাণ্ডা মেজাজে আছেন। ক্যাপশনে তিনি একজন আ'মেরিকান বাস্কেটবল খেলোয়াড়ের কথা লিখেছেন। যার বাংলায় অর্থ হচ্ছে, “আপনি যদি কিছু বলতে চান, তাহলে বেগুনী পড়ুন।” এতে তিনি ঠিক কি বুঝিয়েছেন তা আগামীকাল তার আ'দালতে হাজিরা শেষ হবার পরই বোঝা যাবে।

কারণ আগামীকাল (১৫ সেপ্টেম্বর) সকালে ঢাকা মহানগর হাকিম আ'দালতে হাজিরা দেবেন পরীমণি। আগে থেকেই এদিন মা'মলা'টির ত'দন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য করা হয়েছিল। এখন দেখা যাক ভক্তদের জন্য পরী নতুন কি বার্তা নিয়ে আসেন।

Back to top button

You cannot copy content of this page