শ্রীপুরে সড়ক দুর্ঘ'টনায় মোটরসাইকেলচালক নি'হত, আ'হত অ'পর ২ চালক

গাজীপুরের শ্রীপুরে কাভা'র্ডভ্যান-রিকশা-মোটরসাইকেলের ত্রিমুখী সং'ঘর্ষে মঙ্গলবার এক মোটরসাইকেলচালক নি'হত হয়েছে। এ ঘটনায় কাভা'র্ডভ্যান ও রিকশাচালক আ'হত হয়েছে।

নি'হত কাম'রুল হাসান খান (২৬) বরিশালের মুলাদী উপজে'লার খালাসীরচর গ্রামের আবুল কালাম খানের ছে'লে। তিনি গাজীপুরের শ্রীপুর পৌরসভা'র ২ নম্বর সিঅ্যান্ডবি এলাকার ভাড়া বাসায় থাকতেন।

এ ঘটনায় আ'হতরা হলেন- মাগুরা সদর উপজে'লার পুকুড়িয়া গ্রামের নজরুল ইস'লামের ছে'লে কাভা'র্ডভ্যানচালক শিমুল মিয়া (৩০) ও গাজীপুর সদর উপজে'লার ভাওয়াল মির্জা'পুর গ্রামের রমিজ আলীর ছে'লে রিকশাচালক ফরিদ মিয়া (৫০)।

মা'ওনা হাইওয়ে থা'নার এসআই আনিসুর রহমান ও স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরে শ্রীপুরের বাসা থেকে মোটরসাইকেলযোগে নিজ কর্মস্থল ভালুকার জামিরদিয়া এলাকার এসকিউ গ্রুপের (কালার মাস্টার) কারখানায় যাচ্ছিলেন কাম'রুল হাসান খান। তিনি ওই কারখানার কাভা'র্ডভ্যানচালক হিসেবে কর্ম'রত ছিলেন। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের শ্রীপুর উপজে'লার পল্লী বিদ্যুৎ মোড়ে পৌঁছলে পেছন থেকে ময়মনসিংহগামী একটি কাভা'র্ডভ্যান ওই মোটরসাইকেলকে চাপা দেয়। পরে দ্রুতগতিতে ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে কাভা'র্ডভ্যানটি অ'পর একটি রিকশাকে ধাক্কা দিয়ে সড়ক ডিভাইডারের সাথে ধাক্কা লাগে। এতে কাভা'র্ডভ্যানচালক শিমুল মিয়া ও রিকশাচালক ফরিদ মিয়া আ'হত হন। এলাকাবাসী তাদের উ'দ্ধার করে স্থানীয় হাসপাতা'লে নিয়ে যায়। পরে সেখান থেকে গুরুতর আ'হত কাম'রুল ও শিমুলকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতা'লে নিয়ে গেলে মোটরসাইকেলচালক কাম'রুল হাসানকে মৃ'ত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। খবর পেয়ে পু'লিশ ঘটনাস্থল থেকে দুর্ঘ'টনা কবলিত গাড়িগুলো জ'ব্দ করে।

Back to top button

You cannot copy content of this page