মাহির বিয়েতে নুসরাত ফারিয়ার প্রতিক্রিয়া

ফের বিয়ে করেছেন ঢাকাই ছবির সফল চিত্রনায়িকা মাহিয়া মাহি। পাত্র কাম'রুজ্জামান সরকার রাকিব। তিনি গাজীপুরের ব্যবসায়ী এবং রাজনীতিবিদ। রোববার দিনগত রাত ১২টা ৫ মিনিটে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি প্রকাশ করে মাহি লিখেছেন, ‘আলহাম'দুলিল্লাহ। আজ ১৩/০৯/২১ ইং, ১২টা ৫ মিনিটে আমাদের বিবাহ সম্পন্ন হলো। এর আগের সব কথা আসলেই গুজব ছিলো। সবাই আমাদের জন্য দোয়া করবেন এটাই একমাত্র চাওয়া।’

মাহির সেই পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন বহু'মুখী প্রতিভা'র অধিকারী চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। তিনি লিখেছেন, ‘অ'ভিনন্দন মাহিয়া মাহি, ভালোবাসা নে’। তার সেই মন্তব্যের জবাবে মাহি লিখেছেন, ‘দোয়া করিস’।

মাহি ও ফারিয়ার মধ্যে অনেক আগে থেকেই বন্ধুত্বপূর্ণ স'ম্পর্ক। সোশ্যাল মিডিয়ায় তারা প্রায়ই বিভিন্ন মন্তব্য বিনিময় করেন। গেলো ৭ সেপ্টেম্বর ফারিয়াকে জন্ম'দিনের শুভেচ্ছা জানিয়ে মাহি লিখেছিলেন, ‘শুভ জন্ম'দিন নুসরাত ফারিয়া, কেক খাওয়া’। সেই পোস্টের জবাবে ফারিয়া লেখেন, ‘১২টা সময় বাসায় আয়, সাথে তেহেরি’। পাল্টা মন্তব্যে মাহি লিখেন, ‘খাওয়াবি তুই, তোর জন্ম'দিন, আমি কেনো আনবো? তারপর ফারিয়া লিখেন, ‘যা আমিই খাওয়াবো’।

তবে শুধু নুসরাত ফারিয়া নন, মাহির বিয়ের ছবিতে কমেন্ট করেছেন শোবিজের আরও অনেকেই। সেই তালিকায় আছেন নায়িকা পূর্ণিমা, গায়িকা বাঁধন সরকার পূজা, নির্মাতা শিহাব শাহীন, ইফতেখার চৌধুরী, নায়িকা জাহারা মিতুসহ অনেকেই।

এদিকে মাহিকে অ'ভিনন্দন জানিয়ে তার সাবেক স্বামী মাহমুদ পারভেজ অ'পু গণমাধ্যমকে বলেন, ‘মাহির বিয়ের খবরটি অনেক দিন ধরেই শুনছি। আজ (১৩ সেপ্টেম্বর) সকালে মাহির ফেসবুকে ছবি ও পোস্ট দেখে নিশ্চিত হয়েছি। নতুন সংসার শুরু করেছে জেনে খুব ভালো লাগছে। তার জন্য শুভকামনা। আমা'র চাওয়া, নতুন সংসারে মাহি সবসময় ভালো থাকুক।’

মাহির বর্তমান স্বামী প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি রাকিবকে আগে থেকেই চিনি। মাহি আমা'র সঙ্গে তার বন্ধু হিসেবে পরিচয় করিয়ে দিয়েছিল। তার এক ছে'লে ও এক মে'য়ে আছে। সে (রাকিব) আমাদের সঙ্গে নানা সময় বিভিন্ন জায়গায় ঘুরতেও গেছে। সে আমা'র থেকে অনেক ভালো ছে'লে। আমি রাকিব ও মাহির জন্য দোয়া করি যেন তারা অনেক সুখী হয়।’

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৫ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অ'পুকে বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। পঞ্চ'ম বিবাহ বার্ষিকী'র আগেই সেই সংসার ভেঙে যায়। গেলো ২২ মে দিনগত রাতে স্বামীর সঙ্গে বিচ্ছেদের বিষয়টি স্পষ্ট করে স্ট্যাটাস দেন নায়িকা। কিছুদিন যেতে না যেতেই আবারও মাহির বিয়ের গুঞ্জন ওঠে। মাহি সে বিষয়টি অস্বীকার করলেও গুঞ্জন পিছু ছাড়ে না। এ সংক্রান্ত কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। যা এই গুঞ্জনকে জো'রালো করে। এবার সেই গুঞ্জন বাস্তবে রূপ নিয়েছে।

Back to top button

You cannot copy content of this page