শরীরে জ্বর নিয়েই সেখানে গেলেন পরীমণি

গায়ে হালকা জ্বর, সেই সঙ্গে ভা'র্টিগো রোগ ও দীর্ঘ ২৭ দিন কারাবাসে থাকার ফলে মানসিকভাবে কিছুটা ক্ষতিগ্রস্থ হয়েছেন চিত্রনায়িকা পরীমণি। এজন্য চিকিৎসকের শরণাপন্ন হয়েছিলেন নায়িকা।

রোববার (১২ সেপ্টেম্বর) বিকেল ৫টার কিছু আগে ফেসবুকে তিনটি ছবি পোস্ট করেছেন পরীমণি। ছবিগুলো বসুন্ধ'রা আবাসিক এলাকায় অবস্থিত এভা'রকেয়ার হাসপাতা'লে তোলা হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে- পরীর গায়ে ধূসর সবুজ রঙের টপস, মুখে মাস্ক, চোখে সাদা চশমা এবং হাতে ঘড়ি। কোম'রে হাত দিয়ে খুব সাবলীল ভঙ্গিতেই সেলফি তুলেছেন নায়িকা।

ক্যাপশনে পরী লিখেছেন, ‘এই একটার সাথে আমা'র কোনো ব্রেকআপ নাই।’ কথাটি তিনি হাসপাতালকে ইঙ্গিত করেছেন, সেটি বুঝা যায়।

হাসপাতা'লে বেশিক্ষণ থাকতে হয়নি পরীকে। চেকআপ করিয়ে গায়ে জ্বর নিয়েই নির্মাতা রাশিদ পলা'শের জন্ম'দিনের অনুষ্ঠানে যান তিনি। এমনটাই জানা গেল, নির্মাতা রাশিদ পলা'শের সঙ্গে কথা বলে।

তিনি আরটিভি নিউজকে জানান, ‘আসলে আমি নিজেও অ'বাক হয়েছি। ভেবেছিলাম পরীমণি আসতে পারবেন না। তবে তিনি আসাতে খুশি হয়েছি। তিনি আমাদের সত্যিকারের প্রীতিলতা হয়ে ফিরে এসেছেন।’

তিনি আরও জানান, ‘আমি আসলে প্রীতিলতা টিমের সবার কাছে কৃতজ্ঞ। এখন শুধুই অ'পেক্ষার পালা। আমা'র জন্ম'দিনে একটাই চাওয়া, যাতে আম'রা খুব শীঘ্রই প্রীতিলতা সিনেমা'র শুটিং-এ যেতে পারি। সবাই আমাদের প্রীতিলতা টিমের জন্য দোয়া করবেন। যাতে দ্রুত শুটিং শেষ করে দর্শকের মাঝে একটি ঐতিহাসিক সিনেমা দিতে পারি।’

নির্মাতা রাশিদ পলা'শের জন্ম'দিনে আরও উপস্থিত ছিলেন ‘প্রীতিলতা’ সিনেমা'র চিত্রনাট্যকার গো'লাম রাব্বানি, চিত্রনায়িকা সাদিয়া আফরিন মাহিসহ আরও অনেকেই।

Back to top button

You cannot copy content of this page