লাইভে কাঁদছে পরী, মন্তব্যে হাসছে লাখো দর্শক !

আ'লোচিত চিত্রনায়িকা পরীমনির বনানীর বাসায় অ'ভিযান চালাচ্ছে র‌্যা'­বের একটি দল। অ'ভিযানের আগে যখন আইনশৃঙ্খলা বাহিনী তার বাসা ঘিরে রাখে, তখনই তিনি ফেসবুকে লাইভে আসেন।

নিজের ভেরিফায়েড পেজ থেকে ঘুমের পোশাকেই (নাইটি পরে) লাইভে এসে বাঁ'চার জন্য পরিচিতজনদের কাছে আকুতি জানান আ'লোচিত নায়িকা পরী । যদিও সেই সময় তিনি দাবি করেন, পু'লিশ পরিচয়ে তার বাসায় অন্য কেউ (ডা'কাত বলে অ'ভিহিত করেন) হা'মলা চালাচ্ছেন।

লাইভে থেকেই তিনি পরিচিত কয়েকজন গণমাধ্যম কর্মী ও পু'লিশ কর্মক'র্তাদের ফোন দেন। পাশাপাশি তিনি বনানী থা'নায়ও ফোন দেন। এ সময় আতংকিত চোখে মুখে নিজেকে বাঁ'চাতে কা'ন্নাকাটি করেন তিনি । পরীমনির লাইভে প্রায় রিয়েল টাইমে প্রায় দুই লক্ষের বেশি ভিউয়ার ছিলেন।

দুই ঘন্টায় আড়াইলক্ষ মন্তব্যের মধ্যে প্রায় ৯৫ শতাংশ ভিউয়ারের মন্তব্যই ছিলো নেতিবাচক ।

বেশিরভাগ ফেসবুক ব্যবহারকারী এসময় পরীমনির পোষ্টে মন্তব্যের ঘরে পোশাক নিয়েও কটাক্ষ করে তাকে পোশাক বদলে লাইভে আসতে পরাম'র্শ দেন। অনেকেই পরীকে গ্রে'ফতারের অনুরোধ জানিয়ে আগাম ধন্যবাদ জানান আইনশৃংখলা বাহিনীকে।

সময়ের কণ্ঠস্বরসহ বিভিন্ন গনমাধ্যমের ফেসবুক পেজে প্রকাশিত সংবাদের পোষ্টের নিচেও দেখা যায় পাঠকদের নেতিবাচক ও হাস্যরসাত্মক মন্তব্য।

লাইভে তিনি বলেন, আমি ম'রব আর কেউ কিছু বলবে না? ম'রতে তো একদিন হবেই। আমি এই লাইভ কাটব না। যতক্ষণ না থা'না থেকে পু'লিশ আসবে, মিডিয়া আসবে ততক্ষণ লাইভ চলবে। ভাই আপনারা কেউ বুঝতে পারছেন আমা'র অবস্থা? এইখানে কাছেই থা'না। অথচ তারা আসছে না। আমা'র তো তাদের হেল্প লাগবে। তিনদিন ধরে আমি বিছানা থেকে উঠতে পারছি না। আমা'র পরিচিতরা কই।

একটু আসবেন দেখবেন? এরা কারা? ভাঙচুর করছে। এসব আল্লাহ সহ্য করবে না। আপনারা কত মানুষ এই লাইভ দেখছেন। কেউ কিছু বলছেন না। আমা'র বাসায় আমা'র বুড়ো নানা এসেছেন। আপানারা মিডিয়ার কেউ আসবেন? আমি তো ম'রে যাচ্ছি।

লাইভে দেখা যায়, তিনি আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় নিশ্চিত হওয়ার পর দরজা খুলেছেন। ততক্ষণে আইনশৃঙ্খলা বাহিনী বাসার সবার মোবাইল ফোন জ'ব্দ করেছে। পাশাপাশি পরীমনির লাইভ বন্ধ করার জন্য বলেন। পরে তিনি লাইভ বন্ধ করেন।

পরীমনির ফেসবুক লাইভের পর র‌্যা'­বের এ অ'ভিযান দেখতে তার বনানীর বাসার সামনে গণমাধ্যম কর্মী ছাড়াও জড়ো হয়েছেন হাজার হাজার উৎসুক মানুষ ।

উল্লেখ্য, ঢাকাই ছবির আ'লোচিত নায়িকা পরীমনির বাসায় অ'ভিযান চালাচ্ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যা'­ব)।সাদা পোশাকেও অনেক র‌্যা'­ব সদস্যের উপস্থিতি রয়েছে।
রেব বলছে, ‘সুনির্দিষ্ট কিছু অ'ভিযোগের’ ভিত্তিতে এ অ'ভিযান চালানো হচ্ছে।

বুধবার বিকালে এ অ'ভিযান চালানো হয় বলে রেবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক খন্দকার আল মঈন নিশ্চিত করেছেন।
অ'ভিযানে র‌্যা'­বের বেশ কিছু বড় কর্মক'র্তারা রয়েছেন। সাধারণত ছোট-খাটোঅ'ভিযানে তাদের দেখা যায় না। অ'তীত অ'ভিজ্ঞতা থেকে অনেকেই তাই আগাম বলছেন, ‘বোঝাই যাচ্ছে পরীমনির কপালে খা'রাপ কিছুই ঘটতে যাচ্ছে, পরীমনিকে আ'ট'ক করা হতে পারে বলেও মন্তব্য করছেন অনেকেই।’

প্রসঙ্গত, গত জুন মাসে রাজধানীর একটি ক্লাবে পরীমনিকে হে'নস্তা করার অ'ভিযোগ ওঠে নাসির ইউ আহমেদসহ কয়েকজনের বি'রুদ্ধে। সে অ'ভিযোগও তিনি ফেসবুক লাইভে এসে জানান। এরপর তা আমলে নেয় প্রশাসন। পরবর্তী সময়ে পরীর মা'মলার পরিপ্রেক্ষিতে অ'ভিযু'ক্তদের গ্রে'ফতার করা হয়। যদিও প্রধান অ'ভিযু'ক্ত নাসির গ্রে'ফতারের কয়েক দিন পরই জামিনে মুক্তি পেয়ে যান।

Back to top button

You cannot copy content of this page